সোশাল মিডিয়া তে কুরুচিকর মন্তব্যের জবাব দিলেন স্বস্তিকা মুখার্জি

By

সোশাল মিডিয়া তে কুরুচিকর মন্তব্যের জবাব দিলেন স্বস্তিকা মুখার্জি


অভিনেত্রী দের সোশাল মিডিয়া তে কুরুচিকর মেসেজ আসা,এ আবার নতুন কী।তারা তাদের ব্যস্ত রুটিন থেকে এই ধরনের লোক এর জন্যে খুব একটা সময় বের করেন না।কিন্তু স্বস্তিকা মুখার্জি বাকিদের থেকে আলাদা সমাজে যখনই মেয়েদের কেউ অপমান করেছে তখনই তিনি সরব হয়েছেন।এবার নিজের অপমান এর উত্তর দিলেন এক অভিনব পদ্ধতিতে।আসুন বিস্তারিত ভাবে জেনে নি কি হয়েছিল।
সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকার আনাগোনা যথেষ্টই। তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। অভিনেত্রীকে মেসেজে নানা কথা লেখেন অনেকেই। ঠিক তেমনি স্বস্তিকার ফলোয়ার সুদীপ দত্ত নামে এক ফেসবুক ব্যবহারকারী। সম্প্রতি অভিনেত্রীকে মেসেজ করেন সুদীপ। ওই মেসেজের মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে রাত কাটানোর প্রস্তাব দেয় সে।
এই অশ্লীল মেসেজ দেখে রেগে আগুন অভিনেত্রী। বরাবরের ঠোঁটকাটা স্বস্তিকা সুদীপকে খুবই পরিস্কার ভাষায় যোগ্য জবাব দেন স্বস্তিকা। সুদীপের মেসেজের স্ক্রিনশট শেয়ার করে তিনি লেখেন, “Mr. Sudip Dutta has a long CV, is married and I guess is a socially accepted creature. But that doesn’t stop him to send such lovely messages. I am sure ওনার স্ত্রী এবং পরিবারের সবাই খুব সম্মানিত হবেন ওনার আসল চেহারা টা দেখে। Women are always judged, if they are actors then definitely they are sluts. Who will judge these men??”
সোশাল মিডিয়া তে বিভিন্ন লোক তার এই সাহসিকতার প্রশংসা করেছেন।সমাজে মহিলাদের পিছিয়ে থাকার যেই চিরাচরিত রীতি তা উপেক্ষা করে এগিয়ে এসেছেন তিনি।কোনো ছেলে কোনো মেয়েকে কিছু কটূক্তি করলে তার প্রতিবাদ করা উচিত,চুপ করে যাওয়া উচিত নয়,এই বার্তাই দিতে চেয়েছেন তিনি।

You Might Like These

Leave a Comment