মুড অনুযায়ী মেয়েরা বেছে নিন আপনার পোশাক!

By

মুড অনুযায়ী মেয়েরা বেছে নিন আপনার পোশাক!

মুডের ওপর আপনার পোশাক পরা নির্ভর করে। রোজ একই রকম জামাকাপড় পড়তে কারুরই ইচ্ছে করেনা। বদলে নিন একই রুটিন। মেয়েরা এবার নিজের ইচ্ছা মতন ঘুরিয়ে ফিরিয়ে পড়ুন পছন্দের পোশাক।

রিপ্ড জিন্স আজকাল মেয়েদের পছন্দের পোশাক। তবে ফাটা জিনস বা ‘রিপ্ড জিন্স’ গত দুই সিজন ধরে ভীষণ ইন। তাকেই স্টাইল করা যায় নানা ভাবে, মর্জি অনুযায়ী। ক্যাজুয়াল মেজাজে থাকলে লং সিল্যুয়েটের কুর্তির সঙ্গে ফুল লেংথ জিন্‌স একটু গুটিয়ে পরে নিন।
কিংবা স্টাইল করুন ব্যাগি টি-শার্টের সঙ্গে। এখন বিভিন্ন রকম রং ও মেটিরিয়ালের কেপ জনপ্রিয়। মিক্স অ্যান্ড ম্যাচের ইচ্ছে হলে, সলিড কালারের ট্যাঙ্ক টপের সঙ্গে রিপ্‌ড জিন্‌স আর টাই অ্যান্ড ডাই বা ইক্কতের কেপ পরে নিলে আপনি সুপার স্টাইলিশ! আর সাহসী হওয়ার মুড হলে জিনস-টিশার্টের কম্বিনেশনে উজ্জ্বল একরঙা শাড়ি জড়িয়ে নিন। সঙ্গে সাদা কেডস।

অ্যাকসেসরি মানানসই থাকাটা খুবই গুরুত্বপূর্ণ স্টাইল স্টেটমেন্টের জন্য। ক্যাজুয়াল পার্স বা হ্যান্ডব্যাগ, হাতে একটি ঘড়ি বা ব্রেসলেট, কানে মানানসই দুল জমিয়ে তুলবে আপনার দৈনিক লুক্সকে। স্মার্ট ক্যাজুয়াল সাজে একটা ‘এজি’ ব্যাপার আনতে অ্যাকসেসরির জুড়ি নেই। হার বা আঙুলে একাধিক সিলভার রিং‌ পরে তৈরি করুন স্টেটমেন্ট।

এথেনিক লুক্স আনতে গেলে পরে নিতে পারেন কুর্তি।
লং বা শর্ট কুর্তির সাথে জিন্স বা লেগিংস। আজকালকার অনেকরকম এথেনিক পালাজও পড়লেও বেশ সুন্দর লাগে মেয়েদের। এছাড়া শাড়ি তো আছেই মেয়েদের পছন্দের তালিকায় সর্বপ্রথম। সবুজ শাড়ির সঙ্গে কোরাল পিঙ্ক ব্লাউজ, সাদা জমিন, রানি পা়ড় শাড়ির সঙ্গে কচি কলাপাতা ব্লাউজ, এইসব কন্ট্রাস্টগুলি ট্রাই করে নিতে পারেন আপনিও।

You Might Like These

Leave a Comment