মিস ইন্ডিয়া ২০১৮-এর মুকুট পড়লেন ১৯ বছরের অনুকৃতি ভাস!

By

মিস ইন্ডিয়া ২০১৮-এর মুকুট পড়লেন ১৯ বছরের অনুকৃতি ভাস!

ফেমিনা মিস ইন্ডিয়া। ১৯ জুন, মঙ্গলবার মুম্বাইতে আয়োজিত এই অনুষ্ঠান চলচ্চিত্র নির্মাতা করণ জোহার এবং অভিনেতা আয়ুষ্মান খুরানা সঞ্চালনা করেন। ১৯ বছরের কলেজ পড়ুয়া অনুকৃতি ভাস ২০১৮-এর মিস ইন্ডিয়ার শিরোপা পেলেন।

পরিয়ে দেওয়া হলো তাকে ফেমিনা মিস ইন্ডিয়ার মুকুট। তিনি ৩০ জন প্রতিযোগীকে হারিয়ে ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৮-এর সন্মান লাভ করেন। বিচারকের ভূমিকায় ছিলেন ২০১৭-এর মিস ওয়ার্ল্ড মসনুষি চিল্লার, যিনি অনুকৃতির মাথায় মিস ইন্ডিয়ার শিরোপা তুলে দেন। অনুকৃতি ভাস পূর্বেও এফবিবি কালার্স ফেমিনা মিস তামিল নাড়ুর শিরোপা পেয়েছিলেন।

দ্বিতীয় বা ফার্স্ট রানার আপ হয়েছেন হরিয়ানার মীনাক্ষি চৌধুরী এবং তৃতীয় বা সেকেন্ড রানান আপ হয়েছেন অন্ধ্র প্রদেশের শ্রেয়া রাও কামাভারাপু। বিচারকের আসনে ছিলেন ক্রিকেটার ইরফান পাঠান, কেএল রাহুল এবং বলিউড তারকা মালাইকা আরোরা, ববি দেওল ও কুনাল কাপুর।

এই গ্ল্যামারাস সন্ধ্যায় চমক আনেন বলিউড অভিনেত্রীরা। মাধুরী দিক্সিত, করিনা কাপুর এবং জ্যাকলিন ফারনান্দিজের অসাধারণ পারফর্মেন্স দেখে সকলে মেতে ওঠে।

মানুশি চিল্লার এবং ২০১৭-এর মিস ইন্ডিয়া কন্টিনেন্টস সানা দুয়া এবং মিস ইন্টারকন্টিনেন্টাল ২০১৭ প্রিয়াঙ্কা কুমারী বিজয়ীদের সম্মানে তাঁদের হাতে প্রাপ্য ভূষিত করেন। অনুকৃতি ভাস মিস ওয়ার্ল্ড ২০১৮ এবং বাকী দুই রানার্স আপ দেশে যথাক্রমে মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল ২০১৮ এবং মিস ইউনাইটেড কান্ট্রিস ২০১৮ এর প্রতিনিধিত্ব করবেন।

You Might Like These

Leave a Comment